নরসিংদীতে ছাত্রলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদী সদর থানা ছাত্রলীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে একই স্থানে পাল্টাপাল্টি বিক্ষোভ ও মানববন্ধন করেছে সংগঠনটির দুটি পক্ষ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এসময় পুলিশের সাথে বেশ কয়েকবার হাতাহাতি হয়েছে দুই পক্ষের।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে নরসিংদী জেলা ছাত্রলীগ নিয়ন্ত্রণ করছে দুটি পক্ষ। একটি পক্ষ নিয়ন্ত্রণ করে জেলা ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমন এবং সাধারণ সম্পাদক শাহাজালাল আহমেদ শাওন। অপরপক্ষের নিয়ন্ত্রণে রয়েছে সংগঠনটির সহ সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল এবং শিব্বির আহমেদ শিবলী ।

সম্প্রতি, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত ছাত্রলীগের প্যাডে নরসিংদী সদর থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এ কমিটি ভুয়া এবং সাংগঠনিক নিয়ম মানা হয়নি উল্লেখ করে কমিটি বাতিল করার দাবী জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ করে ফয়সাল ও শিবলী গ্রুপ। তাদের মানববন্ধন শেষে রিমন ও শাওন গ্রুপের সদস্যরাও এসে একই স্থানে বিক্ষোভ করে।

তাদের দাবি, ঘোষিত কমিটি সাংগঠনিক নিয়ম মেনেই হয়েছে। বিক্ষোভ ও মানববন্ধন শেষ হওয়ার আগেই দুই গ্রুপকে প্রেসক্লাবের সামনে থেকে সরিয়ে দেয় পুলিশ।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply