বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

|

নিহত মর্তুজা কাওসার অভি।

বগুড়া ব্যুরো

বগুড়ার শেরপুরে মর্তুজা কাওসার অভি নামের আওয়ামী লীগের পৌর শাখার এক নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে শেরপুর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। নিহত মর্তুজা কাওসার অভি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, বুধবার রাতে অভি মোটর সাইকেল নিয়ে উপজেলা পরিষদের সামনের সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা ১০-১২ জন দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় অভির ওপর। তারা কয়েক মিনিটের মধ্যে তাকে এলোপাথাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দ্রুত সেখান থেকে সটকে পড়ে।

শেরপুর থানার ওসি আতাউর রহমান খন্দকার জানান, পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে তাদের প্রাথমিক ধারণা। ঘটনায় জড়িতদের চিহ্নিত ও আটক করতে পুলিশের অভিযান শুরু হয়েছে বলেও জানান তিনি।

শেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার রহমান মিন্টু জানান, মর্তুজা কাওসার অভি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। তিনি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply