সেই ছক্কাতেই সাব্বির তার সামর্থ্য বুঝিয়ে দিয়েছে: সিডন্স

|

জাতীয় দলের দরজাটা একরকম বন্ধই হয়ে গিয়েছিল সাব্বির রহমানের সামনে। প্রায় তিন বছরের বেশি সময় পর এশিয়া কাপে দলভুক্ত হয়েছেন কোথাও কোনো পারফরমেন্স না দেখিয়েই। তবে দলে ঢুকেও মাঠের পারফরমেন্সের চেয়ে টিকটক দুনিয়ায় বেশি সরব ছিলেন এই ক্রিকেটার।

পারফরমেন্সের তালাটা খোলার কোনো চাবিই যেন খুঁজে পাচ্ছেন না সাব্বির। রানখরায় ভুগলেও ৬ লাখের উপর ফলোয়ারে ফুলে-ফেঁপে উঠছে তার ভেরিফাইড আইডি।

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে তিন বছর পর আন্তর্জাতিক ক্রিকেট ফেরেন সাব্বির। ওপেনিংয়ে নেমে মাত্র ৫ রানেই প্যাভিলিয়নের পথ ধরেন। এরপর আবুধাবিতে আরব আমিরাতের সাথে দুই ম্যাচে করেন ০ ও ১২ রান। জাতীয় দলে ফিরে তিন ম্যাচে ১৭ রান করলেও টিকটকে সাব্বিরের ভিডিও আপলোড হয়েছে ৩৫টিরও বেশি।

তবে সাব্বিরের অফ ফর্মে মোটেও হতাশ নন টাইগারদের ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স। আরব আমিরাতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে তার হাঁকানো এক ওভার বাউন্ডারিকেই বড় করে দেখছেন এই অজি।

সিডন্স বলেছেন, ওপেনিং নিয়ে আমি সন্তুষ্ট। এটা সত্যি সাব্বির এখনো পারফর্ম করে দেখাতে পারেনি। তবে এক ওভার বাউন্ডারিতেই সে বুঝিয়েছে তার সামর্থ্যের কথা। এমন আক্রমণাত্মক ব্যাটিংই দেখতে চাই আমরা।

সাব্বিরের এক ছক্কায় ব্যাটিং পরামর্শক সন্তুষ্ট হলেও এই ব্যাটারের ব্যাটিং গড় বলছে ভিন্ন কথা। ১২০ স্ট্রাইকরেটে সাড়ে ২৩ গড় এই ব্যাটারের।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply