নরসিংদীতে ইজিবাইক ছিনতাই করে চালক হত্যার ঘটনায় গ্রেফতার ৪

|

ডিবি সদস্যদের সাথে গ্রেফতারকৃতরা।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় ইজিবাইক (বিভাটেক) ছিনতাই করে চালক হত্যার ঘটনায় জড়িত এক নারীসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে ডিবি।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন।

এর আগে, নিখোঁজের একদিন পর গত রোববার রায়পুরার হাসনাবাদ বাজারের পূর্ব পাশে সড়কের পাশ থেকে বিজয় মিয়া (২৬) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন- রায়পুরার থানার বলবপুর এলাকার মো. রুবেল মিয়া (৩১), বীরগাঁও পূর্বপাড়া এলাকার কাউছার (২৮), আলাল মিয়া (৩৫) ও বীরগাঁও কান্দাপাড়া এলাকার রুবিয়া বেগম (৪৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন জানান, গত শনিবার বিকেলে নরসিংদীর বাসাইল এলাকার বাসা থেকে ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ে বের হন বিজয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাচ্ছিলো না তা পরিবার। পরদিন রোববার বিকেলে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের পাশের একটি ঝোঁপে গলায় রশি বাধা অবস্থায় বিজয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়।

পরে, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে গোপন তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় রায়পুরার চরমরজাল ও নিলক্ষ্যা এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় আসামিদের দেয়া তথ্য মতে রুবিয়া বেগমের বাড়ি থেকে ছিনতাই হওয়া ইজিবাইকের চাকা ও আলাদা করা যন্ত্রাংশ জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যেই চালক বিজয় মিয়াকে হত্যা করে বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply