ঠাকুরগাঁওয়ে বিদ্যালয়ের টিউবওয়েলের পানি খেয়ে হাসপাতালে ভর্তি ৫০ শিক্ষার্থী

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার শীতলপুর উচ্চ বিদ্যালয়ের প্রায় ৫০ জন শিক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলতাফুর রহমান জানান, বিদ্যালয়ে শিক্ষার্থীরা (ছাত্র-ছাত্রীরা) সমাবেশ শেষে শ্রেণিকক্ষে চলে যায়। এরপর হঠাৎ করেই অনেকে শিক্ষার্থী বমি করতে থাকে। কেউ মাথা ঘুরে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে ছাত্র-ছাত্রীদের চিকিৎসার জন্য হরিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হরিপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ মুনিরুলহক খান জানান, প্রায় ৫০ জন ছাত্র-ছাত্রী হাসপাতালে ভর্তি হয়েছে। চিন্তার কোনো কারণ নেই, শিক্ষার্থীরা সকলেই সুস্থ রয়েছে। শিক্ষার্থীরা কেউ গুরুতর অসুস্থ নয়, একজনের বমি ও মাথা ঘোরা দেখে অন্যরা ভয় পেয়েই অসুস্থ হয়েছে। এ ঘটনায় যেন আর কোউ অসুস্থ না হয় তাই তাদের হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। টিউবওয়েলের পানি সংগ্রহ করে রংপর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হরিপুর উপজেলা নির্বাহী অফিসার বহিৃ শিখা জানান, কী কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়েছে এর সঠিক কারণ এখনো জানা যায়নি। তদন্ত করে দেখা হচ্ছে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply