মেহেরপুরে স্বর্ণের বারসহ গ্রেফতার ২

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে ছয়টি স্বর্ণের বারসহ দুই জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার মগবাজার এলাকার আশরাফুল কবিরের স্ত্রী কানিজ ফাতেমা লিপি এবং নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুদ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে মেহেরপুর শহরের বড়বাজার এলাকার শিববাড়ি মন্দিরের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর সদর থানা ওসি রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম শহরের বড়বাজার এলাকায় অভিযান চালিয়ে শিবমন্দিরের সামনে থেকে এক নারীসহ দুই জনকে আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। পরে আটক করে তাদের থানায় নেয় পুলিশ। আটককৃত ৬টি বারের ওজন প্রায় ৭০০ গ্রাম। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৫৪ লক্ষ টাকা বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

মেহেরপুর সদর থানা ওসি রফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে কানিজ ফাতেমা লিপি ও মাসুদ স্বর্ণের বার নিয়ে মেহেরপুর শহরের বড় বাজারের দিকে যাচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply