১৪ বছরের কিশোরের বিরুদ্ধে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় শিশু ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। গত রাত ১২ টায় থানায় মামলা রেকর্ড করা হয়, আর রাত ২ টার দিকে আসামিকে তার বোনের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

আটক ওই কিশোরের নাম আব্বাস শেখ (১৪)। সে উপজেলার কান্দাকুল গ্রামের ভ্যান চালক ওলিয়ার রহমানের ছেলে।

বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, গত ১৭ জুন সন্ধ্যায় উপজেলার ময়না ইউনিয়নের ইছাখালী গ্রামে হাফিজুর রহমানের ৬ বছরের শিশু কন্যা স্থানীয় প্রথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনির ছাত্রীকে বাড়ির পাশে ডেকে নিয়ে ধর্ষণ করে আব্বাস। ২৩ জুন রাতে ভিকটিমের বাবা থানায় এসে অভিযোগ দিলে পুলিশ বিষয়টি জানাতে পারে। রাত ১২ টায় মামলাটি নথিভূক্ত করে রাতেই আসামি ধরতে অভিযানে নামে পুলিশ। রাত ২ টার দিকে আসামির বোনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের কালিয়ান্ডা গ্রাম থেকে পুলিশ গ্রেফতার করে তাকে।

মেয়েটির বাবা জানান, অসুস্থ অবস্থায় মেয়েটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো সে সেখানে চিকিৎসাধীন রয়েছে। তাই মামলা করতে দেরী হয়েছে বলেও জানান তিনি। তিনি এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অভিযুক্ত কিশোরের বাবা ওলিয়ার জানান, খেলতে গিয়ে মেয়েটি গোপন অঙ্গে আঘাত পেয়ে থাকতে পারে, কিন্তু আমাদের সাথে বিরোধ থাকায় এখন আমার ছেলেকে ফাঁসানো হচ্ছে। তিনি জানান, দুই জনের বাড়ি পাশা পাশি ও তাদের মাঝে দীর্ঘদিন যাবত জমি জমা সংক্রান্ত বিরোধ চলছিল।









Leave a reply