চার বছর ধরেই আর্জেন্টিনা টিমে অরাজকতা চলছে: সিমিওনে

|

একটা হার কী কম ছিল, যে আবার তাতে কাটা ঘায়ে নুনের ছিটে দেওয়ার মতো মন্তব্য করলেন আটলেটিকো মাদ্রিদের কোচ! দলের সহকারী কোচকে পাঠানো দিয়েগো সিমেওনের একটি অডিও বার্তা ফাঁস হয়ে গিয়েছে। ওই বার্তায় দেখা যাচ্ছে আর্জেন্টিনা দলের প্রতি চূড়ান্ত বিশদ্গার করছেন দিয়েগো।

অডিও বার্তায় দিয়েগো বলছেন, “আর্জেন্টিনা দলে এখন যেটা হচ্ছে সেটা গত চার বছর ধরেই হয়ে আসছে। দলে অরাজতকতা। খেলোয়াড়, কোচ বা ডিরেক্টরের মধ্যে নেতৃত্ব দেওয়ার কোনো ক্ষমতা নেই। দলটা একদম শেষ হয়ে গিয়েছে।”

খেলোয়াড়ি জীবনে আর্জেন্টিনা প্রতিনিধিত্ব করা দিয়েগো নিজের দেশের এই হাল কোনো ভাবেই মেনে নিতে পারছেন না, সেটা এই বার্তাতে স্পষ্ট। তিনি আরও বলেন, “এখন দলের ড্রেসিং রুমের অবস্থা খুব খারাপ। একজনকে উঠে দাঁড়িয়ে লড়াই করে যেতে হবে।”

মেসি এবং রোনাল্ডো, দু’জনের সম্পূর্ণ ভিন্ন বিশ্বকাপ চলছে। একদিকে যখন চারটে গোল করে ইতিমধ্যে শীর্ষ গোলদাতা হয়ে রয়েছে রোনালদো, তখন মেসিকে দেখেই বোঝা গিয়েছে কতটা ক্লান্ত তিনি। মেসির প্রসঙ্গেও মন্তব্য করেন দিয়েগো।

তাঁর কথায়, “মেসি খুব ভালো। কিন্তু মেসির খুব ভালো হওয়ার পেছনের রয়েছে অসংখ্য দুর্দান্ত ফুটবলারের সহায়তা (পড়তে হবে বার্সেলোনা)।”

আর্জেন্টিনার গোলকিপারের ব্যাপারেও চূড়ান্ত ক্ষোভ প্রকাশ করেন তিনি। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে প্রথম গোলটা সম্পূর্ণ তাঁর দোষে হয়েছে। দিয়েগোর মতে এই ধরণের ঘটনা ওই গোলকিপার আগেও ঘটিয়েছেন।

এই অডিও বার্তা মেসির কাছে পৌঁছলে তাঁর দগদগে ঘায়ে আরও জ্বালা শুরু হবে সেটা বলাই বাহুল্য। কিন্তু আটলেটিকো কর্তৃপক্ষের তরফ থেকে এখনও এই অডিও বার্তার সত্যতা স্বীকার করা হয়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply