বুবলীর ‘বেবি বাম্পের’ ছবি পোস্ট, সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার ঝড়

|

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে ভক্তকুলের মনে ব্যাপক প্রশ্নের সঞ্চার করেছেন চিত্রনায়িকা বুবলী। সেই ফেসবুক পোস্টে সচরাচর ‌‌‌‌‌‌’বেবি বাম্প’র ছবি দিয়ে সেলিব্রেটিরা যেভাবে নিজেদের মাতৃত্বের জানান দেন তাই করতে দেখা গেলো ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকাকে।এটা কি বাস্তব কোনো ছবি, নাকি শুটিংয়ের অংশ, সেটা জানা যায়নি। আর এই কারণেই এই পোস্ট ঘিরে তৈরি হয়েছে রহস্য।

বুবলী পোস্টে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

ধারণা করা হচ্ছে, দুই বছর আগে যুক্তরাষ্ট্রে ছিলেন এ অভিনেত্রী। এটি সেই সময়ের ছবি। এখন প্রশ্ন উঠতে পারে, তাহলে কি সেই সময় মা হয়েছেন এই নায়িকা। যদিও তখন গুজব রটেছিল, এই নায়িকা মা হয়েছেন। তার একটি সন্তান রয়েছে।

আলোচনা হালে পানি পেয়েছে আরও একটি কারণে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়ের জন্মদিন। সে দিনেই বুবলী ছবিটির প্রকাশ করেছেন। এটি শাকিব খানকে নিয়ে অপু-বুবলীর মধ্যকার দ্বন্দ্বের বহিঃপ্রকাশ বলে অনেকে মনে করছেন। তবে এ বিষয়ে বুবলীর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে মিডিয়া থেকে দূরে আছেন বুবলী। সে সময় গুঞ্জন ছড়িয়েছিল মা হয়েছেন তিনি। অবশ্য ২০২১ সালের জানুয়ারিতে প্রকাশ্যে এসে তিনি জানান, এতো দিন যুক্তরাষ্ট্রে ছিলেন। সেখানে ফিল্ম নিয়ে পড়াশোনা করছিলেন।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply