বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব সেতুতে ধাক্কা দেয়া সেই কার্গো জাহাজ জব্দ

|

পিরোজপুর প্রতিনিধি:

বরিশাল-খুলনা মহাসড়কে পিরোজপুরের কঁচা নদীর উপর নির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে ধাক্কা দেওয়া কার্গো জাহাজটি জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় সেতুর পিলারে খুব বেশি ক্ষতি হয়নি বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে মংলা থেকে এমভি জামান-২ নামে কার্গো জাহাজটি জব্দ করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান। এর আগে সোমবার রাতে এমভি জামান-২ নামে কার্গো জাহাজটি ধাক্কা দেয় বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে। ঘটনার পরই সেতুতে ধাক্কা দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ছড়িয়ে পড়া ১ মিনিট ১৩ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায়, রাতে একটি মালবোঝাই কার্গো জাহাজ দ্রুত গতিতে সেতুর পিলারের দিকে এগিয়ে আসছে। এ সময় সেতুর উপরে থাকা লোকজন চিৎকার করে কার্গো জাহাজের চালককে সতর্ক করার চেষ্টা করেও ব্যর্থ হয়। কার্গোটি সরাসরি এসে সেতুর একটি পিলারে সজোরে ধাক্কা দেয়। এরপর জাহাজটি দ্রুত চালিয়ে সেখান থেকে চলে যায়।

এ নিয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ধাক্কায় সেতুতে খুব সামান্য ক্ষতি হয়েছে। সেতুর পিলারের কিছু পলেস্তারা খসে পড়েছে। এরপর বিকেলে মংলা থেকে সেতুতে ধাক্কা দেওয়া এমভি জামান-২ নামে কার্গো জাহাজটি জব্দ করা হয়েছে। এ বিষয় আইনগত পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply