নাটোরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুল শিক্ষিকার মৃত্যু

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের বড়াইগ্রামে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষিকা রওশন আরার মৃত্যু হয়েছে। এ সময় নিহতের স্বামী স্কুল শিক্ষক ফিরোজ আহমেদ আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার নগর ইউনিয়নের বাঘাট গ্রামে এই দুর্ঘটনা ঘটে। শিক্ষক দম্পতি নগর ইউনিয়নের সাতইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক ও স্থানীয়রা জানান, সকালে শিক্ষক দম্পতি মোটরসাইকেলযোগে তাদের কর্মস্থল সাতইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে বাঘাট গ্রামে পাবনার ঈশ্বরদী থেকে বড়াইগ্রামগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা দু’জনেই সড়কে পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হন শিক্ষিকা রওশন আরা। ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে শিক্ষিকা রওশন আরাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত শিক্ষক ফিরোজ আহমেদকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপারের কোনো সন্ধান পাওয়া যায়নি। ট্রাকটি উদ্ধারের ব্যবস্থা নেয়া হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply