পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ২৮ জন নিহত

|

গাইবান্ধা, রংপুর, সিরাজগঞ্জে, গোপালগঞ্জ ও নাটোরে আলাদা সড়ক দুর্ঘটনায় ২৮ জন নিহত হয়েছেন। আহতের সংখ্যা অন্তত ৪৭।

রংপুরের পাগলাপীরে ট্রাকের ধাক্কায় একটি যাত্রীবাহী বাসের ৬ জন নিহত হন। এ দুর্ঘটনায় আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, রাতে দিনাজপুর থেকে ছেড়ে আসা বিআরটিসি’র একটি দোতালা বাস রংপুরের পাগলাপীরের সলেয়াসা’য় পৌঁছালে বাসটির চাকা পাংচার হয়। চাকা সারানোর জন্য বাসটি রাস্তার পাশে দাঁড় করালে পেছন থেকে বালু ভর্তি একটি ট্রাক বাসটিকে ধাক্কা দিলে হতাহতের এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করে।

ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ঢাকা থেকে সৈয়দপুরগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১৬ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

নাটোরে ট্রাকচাপায় দুই অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার আলাইপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নলডাঙ্গা উপজেলার পূর্ব সোনাপাতিল এলাকার সুদিস্মা দেবনাথ ও তার প্রতিবেশী কানাই চন্দ্র। আহতরা হলেন- সুদিস্মা দেবনাথের স্বামী মঙ্গল দেবনাথ ও মেয়ে আঁখি দেবনাথ।

জেলায় সড়ক দুর্ঘটনা দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী একটি লোকালবাস ঘোনাপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা রিকশা, ভ্যান, থ্রিহুইলারকে ধাক্কা দিয়ে ট্রাফিক আইল্যান্ডে গিয়ে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাসচাপায় দুজন নিহত হন এবং আহত হন অন্তত ১০ জন। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া সিরাজগঞ্জে রায়পুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।









Leave a reply