বিএনপি নেতারা ঘুম থেকে উঠে চোখ কচলাতে কচলাতে কোথায় যায়: ওবায়দুল কাদের

|

‘সকাল বেলা বিএনপির নেতারা ঘুম থেকে উঠে চোখ কচলাতে কচলাতে কোথায় যায়? গুলশানে; কোথায় যায়? বারিধারা। কেন যায়, নালিশ করতে। নাম কী, বাংলাদেশ নালিশ পার্টি। বিএনপি মানে কী, বাংলাদেশ পার্টি।’ সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার কদমতলী থানা আওয়ামী লীগের সম্মেলনে রাখা বক্তব্যে এমন কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিদেশি দূতাবাসে গিয়ে বিএনপি নেতারা মজার মজার খাবার খায় আর নালিশ করে উল্লেখ করে তিনি বলেন, তাদের বলবো রঙিন খোয়াব দেখে লাভ নাই। ফখরুল সাহেব, বিএনপির এখন উভয় সংকট। বিএনপির অবস্থা এখন জলে কুমির ডাঙ্গায় বাঘের মতো। তাদের সামনে বিপদ। আন্দোলনেও বিপদ, নির্বাচনেও বিপদ। এই অবস্থা নিয়ে কোথায় যাবে তারা? নেতার তো ঠিক নাই। কে হবে নেতা? কে হবে প্রধানমন্ত্রী। জগাখিচুড়ি জোট।

এ সময় বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রশ্ন করেন, ক্ষমতায় থেকে কেন নৈরাজ্য আর অশান্তি করবে আওয়ামী লীগ?

বন্দুকের নলের মুখে নয়, মাঠে ময়দানে আন্দোলন করে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। বলেন, রাজনৈতিকভাবেই বিরোধী দলের রাজনীতিকে মোকাবেলা করা হবে। খেলা হবে, আন্দোলনে খেলা হবে, নির্বাচনে খেলা হবে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply