বোটক্সের প্রভাবে বদলে গেছে মাধুরীর চেহারা!

|

বলিউডের অন্যতম সুন্দরি অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার হাসিতে পাগল হননি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। বয়সের সাথে সাথে নিজের লাবন্য ধরে রেখেছেন এই অভিনেত্রী। তবে এবার তার চেয়ারায় কৃত্রিমতার আভাস পেলো ভক্ত মহল। আর সেটিই এখন মূল চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

সম্প্রতি মাধুরীর একটি ভিডিও ও বেশ কিছু ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়। সেখানে লাল রঙের একটি শাড়ি পরে হাস্যজ্জ্বল মাধুরীকে ক্যামেরার সামনে এসে পোজ দিতে দেখা যায়। তবে এবার ভক্তরা তার হাসিতে সেই প্রাকৃতিক সৌন্দর্য্য খুঁজে পাননি। বরং আগের চেয়ে যেনো চেহারায় কিছুটা বদল এসেছে অভিনেত্রীর। আর তাতেই প্রশ্ন উঠেছে, মাধুরী কি বোটক্স করিয়েছেন?

মূলত, বোটক্স ইনজেকশন হলো এক ধরনের টক্সিন, যা পেশির মধ্যে ইনজেক্ট করতে হয়। এর ফলে ত্বকের বলিরেখা দূর হয় এবং সেই সাথে চামড়া কুঁচকে যাওয়া আটকে ত্বক টানটান রাখে। তবে এর প্রভাব বেশিদিন থাকে না। ৩-৪ মাস স্থায়ী হয় ইনজেকশনের কার্যকারীতা।

ভক্তদের সন্দেহ সেই ইনজেকশনই নিয়েছেন মাধুরী। কারণ আগে তার ত্বকে বলিরেখা স্পষ্ট ছিল। তবুও সেসবকিছুকে ছাড়িয়ে অভিনেত্রীর সৌন্দর্য্যই আগে চোখে পড়তো। তবে এবারে তার চেহারা থেকে বলিরেখা উধাও। সেই সাথে যেনো বদলে গেছে অভিনেত্রীর হাসিও। তাই মাধুরীর নতুন এই লুক নিয়ে হাসি-তামাশা করছেন অনেকে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply