অতীত জীবনের ভয়াবহ ‘ডার্ক সিক্রেট’ প্রকাশ করলেন অস্কারজয়ী ম্যাথিউ

|

হলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে আছেন ম্যাথিউ ম্যাকোনজি। অস্কারজয়ী এই অভিনেতার ভক্ত আছে বিশ্বজুড়ে। তবে সম্প্রতি তার আত্মজীবনী নিয়ে লেখা একটি বইয়ে অভিনেতা নিজের অতীতের এক ভয়াবহ দিক খোলসা করেছেন। আর তা শুনেই চমকে উঠেছে গোটা ভক্তমহল। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ম্যাথিউ নিজের জীবনী নিয়ে ‘গ্রিনলাইটস’ নামের একটি বই প্রকাশ করেছেন। বইয়ে উল্লেখ করা হয়েছে অভিনেতার জীবনের নানা চড়াই-উতরাইয়ের কথা। তবে এরই মধ্যে ম্যাথিউ সামনে এনেছেন নিজের জীবনের এক ‘ডার্ক সিক্রেট’।

বইয়ে ম্যাথিউ বলেছেন, জীবনে একাধিকবার যৌন নিপিড়নের শিকার হয়েছি আমি। এর শুরুটা হয়েছিল আমার ১৫ বছর বয়সে। তখন আমাকে কার্যত ব্ল্যাকমেইল করে যৌন সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করা হয়েছিল। এরপর আবারও ১৮ বছর বয়সে নির্যাতিত হই আমি। এক ব্যক্তি ওই সময় আমাকে ভয়াবহ নিপিড়ন করেন। তবে সেসব শুধুই আমার এক অন্ধকারাচ্ছন্ন অতীত ছাড়া আর কিছুই না।

প্রথমে এ ঘটনায় ভেঙে পড়লেও সময়ের সাথে সাথে নিজেকে শক্ত করেছেন ম্যাথিউ। তার কথায়, এসব ঘটনা তার আগামী জীবনে কোনো প্রভাব ফেলবে না। এর ভিত্তিতে তার বর্তমান সম্পর্কগুলো নষ্ট হবে না বলেই বিশ্বাস অভিনেতার। তিনি বলেন, নারীদের কীভাবে সম্মান করতে হয় সে ব্যাপারে বাবা-মার থেকে শিক্ষা পেয়েছি। সম্পর্কের প্রতি আমি সবসময় শ্রদ্ধাশীল। নিজেকে এখন আর ‘নির্যাতিত’ হিসেবেও দেখেন না ম্যাথিউ।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply