হাসপাতালে ভর্তি রোগীকে ধর্ষণ, ওয়ার্ডবয় গ্রেফতার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক রোগীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সে আউটসোর্সিংয়ে কর্মরত অভিযুক্ত ওয়ার্ডবয় রাজিব মিয়াকে (২৪) রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে হাসপাতাল থেকে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অভিযুক্ত ওয়ার্ডবয়ের বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ১৫ বছর বয়সী ভুক্তভোগী কিশোরী সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন গত বৃহস্পতিবার। শনিবার রাতে দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের চুক্তিভিত্তিক ওয়ার্ডবয় মো. রাজিব মিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কেবিনে নিয়ে তাকে ধর্ষণ করেন। বিষয়টি অন্য রোগীরা দেখে হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়। কর্তৃপক্ষের দেয়া তথ্য ও ভুক্তোভোগীর মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে হাসপাতাল থেকে রাজিব মিয়াকে গ্রেফতার ও কিশোরীকে হেফাজতে নেওয়া হয়েছে।

কিশোরীর মা অভিযোগ করে বলেন, হাসপাতালে মহিলা ওয়ার্ডে ভর্তি থাকা এক রোগী আমাকে ঘটনাটি জানান। আমার মেয়ে ছিল ১৩ নম্বর বেডে। রাজিব তাকে ১ নম্বর বেডে নিয়ে ধর্ষণ করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা জানান, ভুক্তভোগী নারীর মায়ের অভিযোগ পেয়ে পুলিশকে জানানো হলে পুলিশ অভিযুক্ত ওয়ার্ডবয়কে ধরে নিয়ে যায়। ভুক্তভোগী কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য হেফাজতে নেয়া হয়েছে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply