আর্জেন্টিনার পতাকার রঙে রাঙালো বাড়ি

|

দেশ জুড়ে চলছে বিশ্বকাপ উন্মাদনা। নিজ নিজ দলকে ভালবেসে নানা ভাবে জানান দিচ্ছেন ভক্তের পরিচয়। শহর থেকে শুরু করে পাড়া মহল্লায় চলছে প্রিয় দলের সমর্থনে বিভিন্ন আয়োজন। বাড়ির ছাদে পতাকা আর রাস্তায় প্রিয়দলকে উৎসাহ দিতে মোটর সাইকেল র‌্যালিও করছে ভক্তরা।

তেমনি  নিজ দল কে সমর্থন দিয়ে এগিয়ে রাখতে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের এক আর্জেন্টিনা ভক্ত তার নিজ দুই তলা বাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে রং করে এলাকায় সাড়া ফেলেছেন। এলাকায় এখন আর্জেন্টিনা বাড়ি নামে পরিচিত পেয়েছে এই বাড়িটি।

আর্জেন্টিনা বাড়ির মালিক ব্যবসায়ী হাফিজুল ইসলাম জানান,  ছোট বেলায় ম্যারাডোনার খেলা দেখে আর্জেন্টিনার প্রেমে পড়ে যান। এরপর থেকে মনে প্রাণে আর্জেন্টিনা দল সর্মথন করে আসছেন তিনি। চলতি বিশ্বকাপে আর্জেন্টিনা দলকে শুধু সর্মথন নয় তার নিজ দুই তলা বাড়িটি আর্জেন্টিনা পতাকার রং করে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন তিনি। বর্তমানে লিওলেন মেসির খেলা দেখে তিনি মুগ্ধ। এবার আর্জেন্টিনা দল বিশ্বকাপ জিতবে এমন প্রত্যাশা তার। আর্জেন্টিনা দলকে ভালবেসে শুধু বাড়ি ও দোকান রং নয় আর্জেন্টিনার খেলার দিন এলাকার আর্জেন্টিনার সর্মথকদের নিয়ে বড় পর্দায় খেলা দেখান তিনি। প্রতিদিন তার আর্জেন্টিনা বাড়ি দেখতে আশপাশের এলাকার মানুষ ভীড় জমাচ্ছেন।









Leave a reply