জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

|

মানিকগঞ্জে জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলেদের বিরুদ্ধে। রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার চর উকিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। নৃসংশ এই হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ছেলে ও ছেলের বউসহ চার জনকে থানায় নেয়া হয়েছে।

সম্পত্তিই কাল হলো আরশাদ আলীর। জমি লিখে না দেয়ায় ছেলেদের হাতে প্রাণ দিতো হলো পঁচাত্তর বছর বয়সী আরশাদকে। পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় সাত বছর আগে প্রথম স্ত্রী মারা যান আরশাদের। সাত মাস আগে করেন দ্বিতীয় বিয়ে। প্রথম পক্ষের ছেলেমেয়েরা ভরণপোষণ না করলেও সম্পত্তি লিখে দেয়ার জন্য চাপ দিচ্ছিলেন। সম্প্রতি একটি কবরস্থানে ১০ শতাংশ জমি দান করায় ছেলেরা তার ওপর আরও ক্ষুব্ধ হন।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান জানান, বিরোধের জেরে দুই ছেলে ও ছেলের বউ এবং নাতিরা তার ওপর চড়াও হন। এক পর্যায়ে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন আরশাদ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পুলিশ মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর বড় ছেলে খবির হোসেন পালিয়ে গেলেও ছোট ছেলে খোরশেদ আলী ও তার স্ত্রীসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এই হত্যাকাণ্ডে সদর থানায় একটি মামলা হয়েছে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply