মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করলো ছেলেরা

|

সিনিয়র করেসপনডেন্ট,মানিকগঞ্জ:

মসজিদে জমি দান করায় হাতুড়ি দিয়ে পিটিয়ে বাবাকে হত্যার অভিযোগ উঠেছে সন্তানদের বিরুদ্ধে। এ ঘটনায় এক ছেলে ও ছেলের বউসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে মানিকগঞ্জ সদর উপজেলার জাগির ইউনিয়নের চর উকিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। হতভাগ্য ওই পিতার নাম আরশাদ আলী (৭৫)। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত আরশাদ আলীর প্রথম স্ত্রী মারা যায় প্রায় ৭ বছর আগে। সাত মাস আগে তিনি দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকেই প্রথম স্ত্রীর সন্তানরা তাকে জমি লিখে দেয়ার জন্য চাপ দিচ্ছিলেন। সম্প্রতি তিনি স্থানীয় মসজিদে ১০ শতাংশ জমি দান করেন। এ নিয়ে ছেলেরা তার ওপর আরও ক্ষুব্ধ হয়।

এরই জের ধরে রোববার সকালে বড় ছেলে খবির হোসেন, তার স্ত্রী মোসাম্মৎ ছাহেরা বেগম, ছোট ছেলে খোরশেদ আলী, স্ত্রী রুমা আক্তার এবং তাদের সন্তানরা আরশাদ আলীর সাথে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে তারা হাতুড়ি দিয়ে আরশাদ আলীর মাথায় এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

খবর পেয়ে পুলিশ বড় ছেলে খবির হোসেনের বাড়ির সামনে থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি আব্দুর রউফ সরকার।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply