হামলার বিচার চেয়ে লিখিত অভিযোগ, পলাতক ইডেন কলেজের সভাপতি ও সা. সম্পাদক

|

ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসের উপর হামলার বিচার চেয়ে কলেজ প্রশাসন বরাবর লিখিত অভিযোগ দিয়েছে ইডেন মহিলা কলেজের ২০ নেত্রী। বর্তমানে ইডেন কলেজের ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক পলাতক রয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ সভাপতি ও সাধারণ সম্পাদকের রুমে তালা দেবে, জানা গিয়েছিল এমনটা। অভিযোগকারী জান্নাত বর্তমানে মামলা করতে গেছে।

এর আগে, হলের সিট নিয়ে দ্বন্দ্বে জড়ায় ইডেন ছাত্রলীগ সভাপতি ও সহ-সভাপতি। এরই জেরে সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসকে আটক ও মারধরের অভিযোগ আনা হয়েছে সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক সুলতানা রাজিয়ার বিরুদ্ধে। এই বিভক্তি থেকেই শুরু হয় ইডেন কলেজ ছাত্রলীগের অন্তর্কোন্দল। এরপর একে একে বেরিয়ে এসেছে সিট বাণিজ্য, দলাদলি, সাধারণ শিক্ষার্থী নির্যাতনসহ নানা অভিযোগ।

সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস অভিযোগ করে বলেন, রাজিয়া ও রিভা আপুর সাথে আমাদের রাজনৈতিকভাবে মিলছে না। আমি দুই একটা জায়গায় জানিয়েছি। কিন্তু লেখক দাদা তো ফোনই ধরছেন না। আমার ওপর হামলার যদি বিচার না হয় তবে আগামীকালের মধ্যে আমি আত্মহত্যা করবো।

এতেই দুটি পক্ষে বিভক্ত হয়ে পড়ে ইডেনের ছাত্রলীগ। সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তোলে জান্নাতুল ফেরদৌসের সমর্থনে থাকা মেয়েরা। উঠে আসে সিট বাণিজ্য, দলাদলি, সাধারণ শিক্ষার্থী নির্যাতন, অবৈধ কাজের প্রস্তাবের মতো গুরুতর সব অভিযোগ।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply