স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কনস্টেবলকে কুপিয়ে জখম: গ্রেফতার ৫

|

ভোলা প্রতিনিধি:

ভোলায় স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়ে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পুলিশ কনস্টেবলকে কুপিয়ে জখমের ঘটনার মূলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে তিনজন কিশোর ও দুইজন যুবক। এরা হলেন, ঘটনার মূলহোতা মো. ইব্রাহীম ও তার সহযোগী মো, রাজিব, মো. তারেক, মো. রাজিব হোসেন ও মো. তোহান।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ভোলা সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার।

এএসপি জানান, গতকাল শুক্রবার সন্ধ্যার পরে ভোলা পুলিশ লাইনের মো. এনামুল ব্যাপারী নামে এক পুলিশ কনস্টেবল তার স্ত্রী উরমী আক্তারকে নিয়ে নতুন বাজার বক পাড়ে ঘুরতে আসলে মো. ইব্রাহীম নামে বখাটে ইভটিজিং করে। এ সময় ইভটিজিংয়ের প্রতিবাদ করলে ইব্রাহীম ও তার সঙ্গীরা পুলিশ সদস্যকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

তিনি আরও জানান, এ ঘটনার পরে আহত পুলিশ সদস্য বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে রাতে আমরা অভিযানে নামি। এ পর্যন্ত আমরা ঘটনার মূলহোতাসহ মোট ৫ জনকে গ্রেফতার করেছি। আসামিদের আজই আদালতে প্রেরণ করা হবে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা ৭ দিনের রিমান্ড আবেদন করবো।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply