বেনাপোলে পোর্ট থানা পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

|

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে যশোর জেলা পুলিশ সুপারের উদ্যোগে শার্শা ও বেনাপোল পোর্ট থানা পুলিশের আয়োজনে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। যশোরের শার্শা থানার ওসি মামুন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার।

শনিবার (২৪ শে সেপ্টেম্বর) দুপুর ১২টায় বেনাপোল পোর্ট থানা প্রাঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরানের সঞ্চালনায় আরো বক্তব্য দেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা মো. সিরাজুল হক মঞ্জু, বেনাপোল স্থল বন্দর পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল, বেনাপোল পোর্ট থানার ওসি মো. কামাল হোসেন ভূঁইয়া, শার্শা থানার ওসি মো. মামুন খান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো. ইব্রাহিম খলিল, প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। পুলিশের পাশাপাশি সাধারণ জনগণের দায়িত্ব মাদক, ইভটিজিং ও সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। তিনি আরও বলেন, মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply