‘ফুটবল ম্যাচের উত্তেজনা টের পাচ্ছি’; ম্যারাথনে নামছেন কাকা

|

ছবি: সংগৃহীত

বার্লিন ম্যারাথনে প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছেন ব্রাজিলের সাবেক তারকা ফুটবলার কাকা। ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার আশা করছেন, ৪ ঘণ্টার মধ্যেই ম্যারাথন দৌড় সম্পন্ন করতে পারবেন তিনি।

আগামী রোববার (২৫ সেপ্টেম্বর) কাকার অভিষেক হতে যাচ্ছে ম্যারাথনে। এ প্রসঙ্গে তিনি বলেছেন, বার্লিনে ম্যারাথনে অভিষেক হওয়ার আগে রীতিমতো উত্তেজনায় ফুটছেন তিনি; ঠিক যেমনটা হতো ফুটবল ম্যাচের আগে।

কোভিডে আক্রান্ত হয়েছিলেন সাবেক এই তারকা ফুটবলারের বাবা। মূলত তার কষ্ট দেখেই ম্যারাথনে নামার সিদ্ধান্ত নেন কাকা। এছাড়া ম্যারাথনের পারিবারিক বিভাগে অংশ নিতে পারেন কাকার ভাই ও বাবা। ২০০২ সালে বিশ্বকাপজয়ী এই তারকার মতে, ম্যারাথনের কার্যকারিতা অনেক। পেশাদার ছাড়াও সাধারণ মানুষ অংশ নিতে পারেন এই ম্যারাথনে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) এক প্রেস কনফারেন্সে কাকা বলেন, আমার বাবা ৪৫ দিন হাসপাতালে ছিলেন। ভাগ্য ভালো, তিনি এখন আমাদের সাথেই আছেন। তিনি হয়তো ম্যারাথনে দৌড়াবেন না, হাঁটবেন। আমরা চাই, তিনি এই অভিজ্ঞতায় আমাদের পাশেই থাকুন। তবে ম্যারাথন নিয়ে আমি খুবই উত্তেজিত। পেশাদারদের সাথে আমার অবস্থায় ভিন্ন। তবে দারুণ অভিজ্ঞতাই হতে যাচ্ছে।

আরও পড়ুন: শিশুর ফোন আছড়ে ফেলার ঘটনায় দোষী সাব্যস্ত রোনালদো

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply