‘কিডনি বিকল হয়ে গিয়েছিল’, আমির খানকে অনুসরণ করতে গিয়ে বিপাকে পাকিস্তানি অভিনেতা

|

ছবি: সংগৃহীত।

চরিত্রের প্রয়োজনে অনেক অভিনেতা-অভিনেত্রীরা নিজের লুক ও শারীরিক গঠন পরিবর্তন করেন। এ ক্ষেত্রে বলিউডের আমির খান অত্যন্ত পটু্। তিনি ‘দাঙ্গাল’ ছবিতে যেমন ভুঁড়িওয়ালা হয়ে উঠেছিলেন, ঠিক তেমনই ‘থ্রি ইডিয়েটস’ এ কলেজ ছাত্রের মতো ছিপছিপে রোগা তরুণ হয়ে পর্দায় দেখা গিয়েছিল তাকে। তবে আমির খানের মতোই ছবির প্রয়োজনে নিজেকে পরিবর্তন করতে গিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে জনপ্রিয় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে। খবর ইন্ডিয়া টাইমসের।

মূলত, আমির খানের ব্যাপক ভক্ত তিনি। তাই আমিরের পন্থা অবলম্বন করতে গিয়েই বিপাকে পড়েন ফাওয়াদ। সম্প্রতি নিজের নতুন একটি ছবির জন্য ওজন বাড়ানোর প্রয়োজন ছিল ফাওয়াদ খানের। এ জন্য নিয়ন্ত্রণহীন খাওয়া-দাওয়া করতে থাকেন এই অভিনেতা। তবে তার ডায়াবেটিসের সমস্যা থাকায় সুগার বেড়ে ভয়াবহ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাওয়াদ সেই অভিজ্ঞতার বর্ণনা দেন।

অভিনেতা বলেন, আমি ক্রিশ্চিয়ান বেল নই, আমির খানও নই। তারা যেটা করেন সেটা করতে চেষ্টা করেছিলাম। এতে আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়। আমার কিডনি কাজ করা বন্ধ করে দিয়েছিল। যেটা করেছি তা মোটেই ঠিক হয়নি। এই ধরনের চেষ্টা আর করবো না।

হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেও এখনও পুরোপুরি সুস্থ নন ফাওয়াদ। চিকিৎসক তাকে সাবধানে চলাফেরা করার পরামর্শ দিয়েছেন। সেই পরামর্শই মেনে চলছেন অভিনেতা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply