কেবিনে স্থানান্তর করা হয়েছে কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে

|

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। একই ঘটনায় আহত জিল্লুর রহমানের শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) আবু হেনা রনিকে কেবিনে স্থানান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন। বেলুন বিস্ফোরণের ঘটনায় আহত আবু হেনা রনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন। এ দুর্ঘটনায় তার শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়, সেই সাথে শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয় এই কৌতুক অভিনেতার।

প্রসঙ্গত, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধনের সময় গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন। রনি ছাড়া আহতরা সবাই পুলিশ সদস্য।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন আবু হেনা রনি। বিকেলে গ্যাস বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আকাশে কিছুদূর উড়ার পর গ্যাস ভর্তি বেলুন মাটিতে আঁছড়ে পড়ে বিকট শব্দে বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে দগ্ধ হন আবু হেনা রনিসহ ৫ জন।

পরে আশপাশের পুলিশ সদস্যরা তাদের গায়ে পানি ঢেলে আগুন নেভায়। আহতদের তৎক্ষণাৎ গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। রনি ও অপর পুলিশ সদস্য জিল্লুর রহমানকে পাঠানো হয় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুর রহমানের শরীরের ২০ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। তাদেরকে নিবিড় পরিচর্যার জন্য আইসিইউতে নেয়া হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply