লাগেজ চুরির ঘটনায় কৃষ্ণা, শামসুন্নাহার ও সানজিদাকে বাফুফের ক্ষতিপূরণ

|

ছবি: সংগৃহীত

সাফ ফুটবল জয়ী বাংলাদেশ দলের সদস্য কৃষ্ণা রানি সরকার, শামসুন্নাহার সিনিয়র ও সানজিদা আক্তারকে ক্ষতিপূরণ দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। কৃষ্ণা রানিকে দেড় লাখ টাকা, শামসুন্নাহারকে ১ লাখ টাকা এবং সানজিদাকে আইফোন ১৩ প্রো ম্যাক্স দিয়েছে বাফুফে।

নেপাল থেকে সাফ ট্রফি জয় করে গত বুধবার (২১ সেপ্টেম্বর) দেশে ফেরে চ্যাম্পিয়নরা। বৃহস্পতিবার সকালে কৃষ্ণা রানী সরকার জানান, দেশে আসার পর বড় ধরনের আয়োজন থাকায় হ্যান্ড ব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলেন তিনি। পরে লাগেজ খুলে দেখা যায়, ভেতরে থাকা ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে তার ৫০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা, শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলার, সানজিদা আক্তারের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যা সর্বমোট আড়াই লাখে দাঁড়ায়।

এরপর বাফুফে থেকে জানানো হয়, সাফ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্যদের চুরি হওয়া টাকা উদ্ধার না হলে তাদের ক্ষতিপূরণ দেয়া হবে। বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ জানান, ফুটবলারদের চুরি যাওয়া টাকা উদ্ধারের বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। আর যদি এই টাকা না পাওয়া যায় তাহলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সেটা দেখবে। ফুটবল ফেডারশনের পক্ষ থেকে ওদের টাকাটা দেয়ার জন্য পদক্ষেপ নেয়া হবে।

আরও পড়ুন: হারানো টাকায় মায়ের জন্য অলংকার কিনতে চেয়েছিলেন কৃষ্ণা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply