টাকা চেয়ে না পেয়ে নানাকে খুন করলো নাতি

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপু‌রের শ্রীপু‌রে নানার কাছে পাঁচ হাজার টাকা চেয়ে না পেয়ে শীল দিয়ে তার মাথা থেতলিয়ে হত্যা করে আবু সালেক হানিক (২৬) নামের এক যুবক। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তার লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের বড়চালা গ্রামে। নিহত ব্যক্তি হলেন বড়চালা গ্রামের মৃত দুখাই মাদবরের ছেলে আব্দুল হক মাদবর (৮০)। নাতি একই এলাকার জামাল শিকদারের ছেলে আবু সালেক হানিফ (২৬)। সে নিহত আব্দুল হকের মেয়ে হুসনে আরা’র ছেলে।

নিহতের ছেলে হারুন মাদবর জানান, আমার বোনের ছেলে সালেক প্রায়ই আমার বাবার কাছ থেকে নেশা করার জন্য টাকা নিতো। গতকাল সন্ধ্যায় আবারও টাকার জন্য এলে বাবাকে টাকা দিতে নিষেধ করে বাজারে চলে যাই। রাত ৯টার দিকে বাসায় এসে ঘরে ঢুকতেই শীল দিয়ে পেছন থেকে আমাকে আঘাত করলে আমি মাটিতে পড়ে যাই। আমাকে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায়। গাজীপুর সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে আমার ঘরে আসি। সকাল ৭টার দিকে আমাকে আঘাত করা শীল খুঁজতে গিয়ে মেঝেতে রক্ত দেখে বাবার লাশের সন্ধান পাই। আমার ধারণা, আমাকে আঘাত করার আগেই সে বাবাকে খুন করেছে।

গাজীপুরের সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় নাতি সালেক আহমেদকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply