সিরাজগঞ্জে গৃহবধূকে নির্যাতন ও বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগ, আটক শ্বশুর-শাশুড়ি

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চকঝুঝুরি গ্রামে নাসিমা খাতুন (২৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী সুমন আলী পলাতক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাসিমার শ্বশুর ও শাশুড়িকে আটক করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে বাড়ির পাশের পুকুর পাড় থেকে নাসিমার মরদেহ উদ্ধার করে তাড়াশ থানা পুলিশ। স্থানীয়রা জানান, স্বামী সুমনসহ পরিবারের লোকজন নাসিমা খাতুনকে প্রতিনিয়ত নির্যাতন করতো। শুক্রবার রাতে তাকে বেধড়ক পিটিয়ে মারাত্মকভাবে আহত করে সুমন। পিটিয়ে আহত করার পর জোর করে তাকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে পুকুর পাড়ে ফেলে আসে নিহতের স্বামী ও শ্বশুর। পরে নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের কাছে ঘটনার বর্ণনা দেন তিনি। এর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

এ নিয়ে তাড়াশ থানার ওসি (তদন্ত) নুরে আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর আগে নিহত নাসিমা স্থানীয়দের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন ও গ্যাস ট্যাবলেট খাওয়ানোর বর্ণনা দিয়েছেন। তার বর্ণনা দেয়ার একটি ভিডিও আছে। ঘটনার পর থেকে স্বামী সুমন পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার শ্বশুর ও শাশুড়িকে থানায় আনা হয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply