খুলনায় গৃহবধূকে বিবস্ত্র করে মারধরের পর এবার অ্যাসিড নিক্ষেপ

|

খুলনা ব্যুরো:

খুলনার কয়রায় গৃহবধূকে বিবস্ত্র করে মারধরের ঘটনার রেশ কাটতে না কাটতে এবার তার শরীরে অ্যাসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে গৃহবধূর বাম হাতসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। রাতেই তাকে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য গৃহবধূকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, পূর্ব শত্রুতার জেরে শুক্রবার রাতে খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর বাজারে গৃহবধূর পিতা গফ্ফার গাজিকে মারধর করে খালেক গাজি, আনিচ গাজি ও খোকন গাজি গং। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তারা সেখান থেকে পালিয়ে যায়। রাত আনুমানিক ১১টায় গফ্ফার গাজীর মেয়ে ওই গৃহবধূ ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় জানালা দিয়ে দুর্বৃত্তরা তার গায়ে অ্যাসিড নিক্ষেপ করে। এতে তার বাম হাত, গলাসহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। গৃহবধূর চিৎকারে ছোট ছেলেসহ আশপাশের লোকজন ছুটে গিয়ে দ্রুত তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এর আগে ১১ জুলাই সকালে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে খালেক গাজি, আনিচ গাজি গংরা গৃহবধূকে বাড়ি থেকে টেনে হিচড়ে একটি গাছের সাথে বেধে বিবস্ত্র করে মারধর করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনা নিয়ে যমুনা নিউজে একাধিক প্রতিবেদন প্রচারের পর থানায় মামলা নেয় পুলিশ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply