মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত যুবদল কর্মী শাওনের দাফন সম্পন্ন

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে যুবদল কর্মী শহিদুল ইসলাম শাওনের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার মিরকাদিম মুরমা এলাকার জামে মসজিদে জানাজা শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে মরদেহ সমাহিত করা হয়।

এর আগে, রাত সাড়ে ৮টার দিকে মুন্সিগঞ্জ সদরের উপজেলার মিরকাদিম মুরমা এলাকায় নিজ বাড়িতে পৌঁছায় শাওনের মরদেহ। এ সময় শাওনের বাড়িতে আসেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি শাওনের পরিবার ও সন্তানের দায়িত্ব বিএনপি নিবে বলে সাংবাদিকদের জানান।

শাওনের পরিবার সূত্রে জানা যায়, ৪ ভাই ও ১ বোনের মধ্যে শাওন সবার বড়। সৎ মা লিপি বেগমের কাছে বড় হয়েছে শাওন। গতবছর বিয়ে করেন স্ত্রী সাদিয়াকে। সে ঘরে রয়েছে ৮ মাসের সাহাত নামের এক সন্তান। রাজনীতির সাথে সম্পৃক্ত থাকার বিষয়টি পরিবারের লোকজন জানতো না।

প্রসঙ্গত, বুধবার কেন্দ্রঘোষিত কর্মসূচি অনুযায়ী সদর উপজেলার মুক্তারপুরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বিএনপি। বিকাল ৩টায় বিক্ষোভ মিছিল বের করতে গেলে পুলিশ তাতে বাধা দেয়। একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। দুইপক্ষের সংঘাতে রণক্ষেত্রে পরিণত হয় ওই এলাকা। সংঘর্ষে ১০ পুলিশ সদস্য ও ৩ সাংবাদিক আহত হয়েছেন। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় যুবদলকর্মী শাওন ও জাহাঙ্গীর নামের আরেকজনকে ঢাকায় রেফার্ড করা হয়। বৃহস্পতিবার রাতের দিকে চিকিৎসাধীন অবস্থায় শাওনের মৃত্যু হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply