যারা রাজপথে বিজয়ী হবে, তারাই নির্বাচনে জয়লাভ করবে: মায়া

|

যারা রাজপথে বিজয়ী হবে, তারাই নির্বাচনে জয়লাভ করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া। বিজয় না আসা পর্যন্ত রাজপথ ছাড়া হবে না বলেও জানান তিনি।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর আইইডিবি ভবনে ১৪ দলের আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। বলেন, বিএনপি যেন নির্বাচন বানচাল করতে ও আগুন সন্ত্রাস করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

এদিকে, ১৪ দলীয় মহাজোটের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু জানিয়েছেন, যারা মুক্তিযুদ্ধকে ধারণ করতে পারেনি তারাই তথাকথিত রাজনৈতিক দল গঠন করে নৈরাজ্য সৃষ্টি করছে। বলেন, বিএনপি ভালো করেই জানে তারা নির্বাচনে কখনও জয়লাভ করতে পারবে না। তাই তারা নির্বাচনকে ভয় পায়।

আওয়ামী লীগের আরেক প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম বলেন, ২০২৪ সালে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির তত্বাবধায়ক সরকার আর কখনও বাংলার মাটিতে ফিরে আসবে না। সংবিধান থেকে একচুলও বের হওয়ার সুযোগ নেই বলেও জানান তিনি।

সভায় ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, বিএনপি সংঘাতের পথে থাকলে সমুচিত জবাব দেয়া হবে। ১৪ দলের অন্যান্য নেতারা বিএনপিকে সংঘাতের পথে না হেঁটে নির্বাচনে আসার আহ্বান জানান।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply