নেশনস লিগ: রেলিগেশন এড়াতে ইতালির বিপক্ষে লড়বে ইংল্যান্ড

|

ছবি: সংগৃহীত

নেশনস লিগের বিগ ম্যাচে ইতালির মুখোমুখি হবে রেলিগেশন এড়ানোর লড়াইয়ে থাকা ইংল্যান্ড। অন্যদিকে, গ্রুপ সেরার মসনদের জন্য লড়বে জার্মানি-হাঙ্গেরি।

বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে লড়বে জায়ান্ট ইতালি ও ইংল্যান্ড। গ্রুপ থ্রিতে ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে ইতালি। সেমিফাইনালে যাওয়ার কিছুটা সম্ভাবনা এখনও আছে আজ্জুরিদের। ইংল্যান্ডকে হারিয়ে সেই সম্ভাবনা আরও বাড়াতে চায় রবার্তো মানচিনির দল। চোটের কারণে ইনফর্ম লরেঞ্জো পেলেগ্রিনি ও মাতেও পোলিতানোর সার্ভিস পাবে না ইতালি।

অন্যদিকে, মাত্র দুই পয়েন্ট নিয়ে গ্রুপের তলানিতে ইংল্যান্ড। এ ক্যাটাগরি থেকে অবনমন ঠেকাতে ইতালির বিপক্ষে জয়ের বিকল্প নেই ইংলিশদের। যথারীতি তারকাসমৃদ্ধ দল হয়েও মাঠে দলীয় পারফরমেন্স করার চ্যালেঞ্জ গ্যারেথ সাউথউগেটের দলের। ইংলিশদের মূল ভরসা হ্যারি কেইন। অন্যদিকে, গোলের জন্য জ্যাক গ্রিলিশ, মার্কাস রাশফোর্ডদের দুইকেও তাকিয়ে থাকবেন সাউথগেট। তবে প্রতি ৪০ মিনিটে একটি করে গোল হজম করার ভয়াবহ রেকর্ড নিয়েও হ্যারি ম্যাগুয়ারকে স্কোয়াডে নিয়ে তোপের মুখে পড়েছেন সাউথগেট।

গ্রুপের আরেক ম্যাচে জার্মানি লড়বে হাঙ্গেরির সাথে। ৭ পয়েন্ট নিয়ে হাঙ্গেরি গ্রুপ সেরা হলেও তাদের হারিয়ে সেরার মসনদ দখল করে সেমিফাইনালে আরও কাছে যেতে চায় জার্মানরা।

আরও পড়ুন: প্রীতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply