সাফজয়ী আঁখির বাবার সাথে অসদাচরণ, সেই এএসআই ও কনস্টেবলকে প্রত্যাহার

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়ন দলের অন্যতম খেলোয়াড় শাহজাদপুর পৌরসভার পাড়কোলা গ্রামের আঁখি খাতুনের বাবার সাথে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগে শাহজাদপুর থানার এএসআই মামুনুর রশীদ প্রাং ও কনস্টেবল আবু মুছাকে প্রত্যাহার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ার পর আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) তাদেরকে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বুধবার সন্ধ্যার পর ১৪৪ ধারার সমন নিয়ে থানা পুলিশের ওই দুই সদস্য আঁখি খাতুনের বাড়িতে যান। একপর্যায়ে আঁখির বাবা আক্তার হোসেন সমন জারির কাগজে স্বাক্ষর দিতে অস্বীকার করলে তাকে থানায় নিয়ে যাওয়ার হুমকি দেয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে। তাই তার সাথে অসৌজন্যমূলক আচরণের জন্য সিরাজগঞ্জ পুলিশ সুপার এএসআই মামুনুর রশীদ প্রাং ও কনস্টেবল আবু মুছাকে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করেছেন।

আরও পড়ুন: স্বাগতিক কম্বোডিয়াকে হারালো বাংলাদেশ

বিষয়টি নিয়ে গতকাল ডিফেন্ডার আঁখি বলেছেন, আমার বাবাকে থানা থেকে ধমকিয়েছে একটা পেপার নিয়ে। বলেছে সই করতে হবে। আমার বাবা সই করেননি। তাই আমার বাবাকে থানায় নিয়ে যাবে বলেছে। আমাকে ফোনে জানানো হয়েছে আমি যাওয়ার পর থানায় যেতে হবে আমাকে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply