সাফ-জয়ী নারী ফুটবলারদের লাগেজ ডেলিভারি সম্পর্কে যা বললো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

|

ছবি: সংগৃহীত

সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী দলের সদস্যদের ব্যাগ থেকে টাকা চুরি যাওয়ার ব্যাপারে বিবৃতি দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। তারা জানিয়েছে, বিমানবন্দরের বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে তারা এ অভিযোগের কোনো সত্যতা পায়নি। বিমানবন্দরে বাফুফে’র প্রতিনিধি ও খেলোয়াড়রা অক্ষত অবস্থায় তাদের লাগেজ বুঝে নিয়েছিলেন বলেও জানিয়েছে তারা।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে প্রকাশিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তারা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার দুপুর ১টা ৪২ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সাফজয়ী নারী ফুটবলার ও দলের অন্যান্য কলাকুশলীদের বহনকারী ফ্লাইটটি। এরপর, দুপুর ২টা ১০ এ এই ফ্লাইটের সব ব্যাগেজ সর্বোচ্চ গুরুত্বসহকারে তদারকির মাধ্যমে ডেলিভারি দেয়া হয়। এ সময় বাফুফে’র প্রতিনিধি ও খেলোয়াড়রা তাদের লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝেও নেন। লাগেজগুলো বুঝে নেয়ার সময় লাগেজ থেকে কোনো কিছু খোয়া বা চুরি যাওয়ার কোনো অভিযোগ পাওয়া যায়নি। এরপর, বাফুফের প্রতিনিধিরা লাগেজগুলো দুটি কাভার্ড ভ্যানে উঠিয়ে বিমানবন্দর ত্যাগ করেন বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

বিমান কর্তৃপক্ষ আরও জানিয়েছে, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এয়ারপোর্টের বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে খেলোয়াড়দের লাগেজ থেকে টাকা চুরি হয়ে যাওয়ার অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। এ ব্যাপারে বিভ্রান্তিকর তথ্য প্রচার না করতে সকলকে অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply