মায়ের আত্মহত্যা, ছেলের মামলায় কারাগারে সাবেক পুলিশ কর্মকর্তা বাবা

|

রাজশাহী ব্যুরো:

মায়ের মৃত্যুতে বাবার বিরুদ্ধে মামলা করেছেন ছেলে। আত্মহত্যায় প্ররোচনার মামলায় সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার নুরুল ইসলাম গ্রেফতার করেছে পুলিশ। ইতোমধ্যে আদালত ওই পুলিশ কর্মকর্তাকে কারাগারেও পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে, গত ৩০ মে নিজ বাসায় ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা নুরুল ইসলামের স্ত্রী নাজমা ইসলামের লাশ উদ্ধার করে চন্দ্রিমা থানা পুলিশ। ওই ঘটনার পর নুরুল ইসলাম দম্পতির ছেলে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী নাফিস ইসলাম তার বাবার বিরুদ্ধে মাকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ করেন।

শুরুতে থানা তার অভিযোগ আমলে না নেয়ায় গত ৪ সেপ্টেম্বর মায়ের সুইসাইড নোট ও পোস্টমর্টেম রিপোর্টসহ ফেসবুকে বাবার বিরুদ্ধে পোস্ট দেন তিনি। এরপর গত ১০ সেপ্টেম্বর নাফিসের অভিযোগ আমলে নেয় চন্দ্রিমা থানা। তারই ধারাবাহিকতায় গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চন্দ্রিমা আবাসিক এলাকায় অবস্থিত নিজ বাসভবনের সামনে থেকে নুরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান আলী জানিয়েছেন, নুরুল ইসলামকে গ্রেফতারের পর আদালতে নেয়া হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। এর প্রেক্ষিতে অভিযুক্তকে কারাগারে পাঠানো হয়েছে।

নাফিস ইসলাম এর দাবি, তার মা নাজমা ইসলাম আত্মহত্যা করেছেন বলে প্রচার করা হলেও বিষয়টি আত্মহত্যা নয়। কারণ তার মায়ের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। বাবার অন্য নারীর সাথে সম্পর্ক রয়েছে। সেই নারীকে বিয়ে করতেই মাকে মিথ্যা অপবাদ দিয়ে প্রায়ই মারধর ও মানসিকভাবে চাপে রাখতেন। মা সব সহ্য করে সংসার করে গেছেন।

/এডব্লিউ

3 Attachments


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply