কৃষ্ণা-শামসুন্নাহারদের চুরি হওয়া টাকা উদ্ধার না হলে ক্ষতিপূরণ দেবে বাফুফে

|

সাফ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্যদের চুরি হওয়া টাকা উদ্ধার না হলে তাদের ক্ষতিপূরণ দেবে বলে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ইতোমধ্যে চুরি হওয়া টাকা উদ্ধারের জন্য পদক্ষেপ নিয়েছে বাফুফে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেছেন, বিষয়টি আমরা প্রত্যাশা করিনি। শুধু দুই জন ফুটবলারের চুরি হয়েছে। কৃষ্ণা রানী সরকারের ৯০০ ডলার আর শামসুন্নাহারের ৪০০ ডলার। মোট ১৩০০ ডলার চুরি হয়েছে। আর কোনো কিছু চুরি হয়নি। আমরা এরইমধ্যে অফিশিয়ালভাবে বিমানবন্দরে অভিযোগ জানিয়েছি। চিঠি না দিলে তো তারা কাজ শুরু করবে না। অভিযোগের আগে ওভার ফোনেও জানিয়েছি। এরপর অফিশিয়াল ব্যবস্থা নেয়া হয়েছে।

ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফার কার্যনির্বাহী কমিটির এই সদস্য আরও বলেন, ওরা বাচ্চা মেয়ে। ওদের কাছে এটা অনেক বেশি টাকা। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। আর যদি এই টাকা না পাওয়া যায় তাহলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সেটা দেখবে। ফুটবল ফেডারশনের পক্ষ থেকে আমরা ওদের টাকাটা দেয়ার জন্য পদক্ষেপ নেব। একই ভ্যানে আমার নিজের লাগেজও ছিল। কিন্তু আমার ব্যাগের কিছু হয়নি। আমার ব্যাগ অক্ষত ছিল।

যদিও বিমানবন্দর কর্তৃপক্ষ এবং বাংলাদেশ বিমানের পক্ষ থেকে পাঠানো আলাদা আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, লাগেজ থেকে টাকা ও মালামাল খোয়া যাওয়ার ঘটনার অবিযোগের সত্যতা পাওয়া যায়নি।

প্রসঙ্গত, নেপাল থেকে সাফ ট্রপি জয় করে গতকাল বুধবার দেশে ফিরেছেন চ্যাম্পিয়নরা। বৃহস্পতিবার সকালে কৃষ্ণা রানী সরকার বলেন, দেশে আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন থাকায় হ্যান্ড ব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি, তখন দেখি ভেতরে থাকা ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যা সর্বমোট আড়াই লাখে দাঁড়ায়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply