গৃহবধূ হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোরের সিংড়ায় গৃহবধূ রোজেনা পারভীন রুপালীকে হত্যার দায়ে স্বামী শাহমীম হোসেন ও তার সহযোগী বন্ধু রমিজুল আলমকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম এই আদেশ দেন। মৃত্যুদণ্ড প্রাপ্তরা পলাতক রয়েছে।

আদালত ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৫ ডিসেম্বর দুপুরে সিংড়া উপজেলার বাঁশের ব্রিজ এলাকার একটি ধানের জমিতে কাজ করার সময়  শ্রমিকরা জমিতে থাকা খড়ের স্তুপের পাশে একটি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। এ ঘটনায় নিহতের পিতা আব্দুর রাজ্জাক বাদী হয়ে তার জামাই শাহমীম হোসেন ও জামাইয়ের বন্ধু রমিজুল আলমের নামে এবং অজ্ঞাত ৪/৫ জনকে অভিযুক্ত করে সিংড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের পর পুলিশ স্বামী শাহমীম হোসেনকে ফুলবাড়ী এলাকা থেকে আটক করে, অপর আসামি পলাতক থাকে। এরপর অভিযুক্ত শাহমীম হোসেন আদালত থেকে জামিন পেয়ে পালিয়ে যায়।

পরে পুলিশ অভিযুক্তদের মধ্যে শাহমীম হোসেন ও রমিজুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করেন। দীর্ঘ দিন মামলার স্বাক্ষ্য-প্রমাণ শেষে আজ বুধবার দুপুর ১২ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম আসামিদের মৃত্যুদণ্ডের আদেশ দেন। আদালতের রায় ঘোষণার সময় কোন আসামিই উপস্থিত ছিলেন না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply