নারীদের জয়ে বাঁধ ভাঙা উচ্ছ্বাস বাঁধনের, মেয়েকে নিয়েই হাজির হন শোভাযাত্রায়

|

সাফ জয়ী নারী ফুটবল দলের দিকেই এই মুহূর্তে বাংলাদেশের সমস্ত মনোযোগ। দেশবাসী এরই মধ্যে তাদের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন। বাংলাদেশের সকল জনগণের পাশাপাশি মেয়েদের জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধনও। মেয়েদের উল্লাস স্বচক্ষে দেখতে নিজের মেয়েকে নিয়েই হাজির হয়ে যান শোভাযাত্রায়।

বুধবার (২১ সেপ্টেম্বর) ঢাকায় পৌঁছানোর পর সাফ নারী ফুটবল দলকে ছাদ খোলা বাসে করে নিয়ে আসা হয় বাফুফে ভবনে। সমস্ত রাস্তায় সাধারণ মানুষ তাদের উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। সাধারণ মানুষের সাথে মিশে ছিলেন অভিনেত্রী বাঁধনও। মেয়েকে স্কুল থেকে নিয়ে ফেরার সময় সরাসরি তিনি শোভাযাত্রায় অংশ নেন। একটি ফুটওভার ব্রিজের ওপর দাঁড়িয়ে মেয়েদের জয়ের উল্লাস উপভোগ করেন তিনি।

বাঁধন বলেন, মেয়েকে স্কুল থেকে সরাসরি নিয়ে এখানে এসেছি। শুধুমাত্র ওদের এক ঝলক দেখবো আর ওদের আনন্দে আমিও যে কতটা আনন্দিত সেটা প্রকাশ করার জন্য এখানে দাঁড়িয়ে আছি।

প্রসঙ্গত, নেপালের মাটিতে জয়ী হয়ে বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছায় সাফ নারী ফুটবল দল। বিমানবন্দরে তাদের রাজকীয় সংবর্ধনা জানিয়ে ছাদ খোলা বাসে করে নিয়ে আসা হয় বাফুফে ভবনে। যাত্রাপথের সমস্ত রাস্তায় সাধারণ মানুষের উচ্ছ্বাস আর ভালোবাসা ছিল লক্ষ্য করার মতো। এর আগে এতো সংবর্ধনা ও ভালোবাসা পায়নি দেশের কোনো ক্রীড়া দল।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply