‘২০১২-১৫ পর্যন্ত খেলোয়াড়দের খরচ আমি ও কাজী সালাহউদ্দিন বহন করেছি’

|

সাফ জয় করে দেশে ফিরেছেন বাংলাদেশের নারী ফুটবলাররা। দীর্ঘ শোভাযাত্রা শেষে বিমানবন্দর থেকে মতিঝিলের বাফুফে ভবনে পৌঁছান চ্যাম্পিয়নরা। সেখানে আয়োজিত এক সংবাদ ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ বলেছেন, ২০১২ থেকে ২০১৫ সাল পর্যন্ত যেসব খেলোয়াড়দের নিয়ে ক্যাম্প করা হয়েছিল তার খরচ ব্যক্তিগতভাবে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন ও আমি বহন করেছি।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ সংবাদ সম্মেলনে মাহফুজা আক্তার কিরণ বলেছেন, ২০১২ সালে আমরা যে ট্যালেন্ট হান্ট করেছিলাম, আজকের মারিয়া মান্ডা, সানজিদা আক্তার কিংবা কৃষ্ণা রাণি সরকাররা সেই হান্টের ফসল। সেখান থেকে আজকের সাফল্য অনেক কাঠখর পোড়ানোর পরে এসেছে। ২০১২ সালে যখন ট্যালেন্ট হান্ট করি তখন আমাদের একটি স্পন্সরও ছিল না। একটি টাকাও ছিল না। তখন আমি ও কাজী সালাউদ্দিন আলোচনা করেছি কিভাবে আগাবো আমরা। আমাদের বছরব্যাপী ট্রেনিং করা দরকার। তখন কাজী সালাউদ্দিন বলেছেন, শুরু করো দেখা যাবে। এর পরে, ২০১২ থেকে ২০১৫ সাল পর্যন্ত সব খরচ বহন করেছি আমি আর কাজী সালাউদ্দিন।

আরও পড়ুন: সাবিনা-সানজিদাদের সাফল্যের গল্প শোনালেন কোচ ছোটন

ফিফা কাউন্সিল মেম্বার আরও বলেছেন, প্রত্যেকদিন মেয়েদের খাওয়ার পেছনে ৩০ থেকে ৩৫ হাজার খরচ হতো। এছাড়া তাদের মেডিকেল সাপোর্ট, জামাকাপড় তো আছেই। সবমিলিয়ে অনেক খরচ। যেহেতু ফুটবলকে ভালোবাসি আর ডেডিকেশন ছিল, তাই করেছি। আমি একটি লক্ষ্য নিয়ে কাজ করি, সাফল্য ছাড়া কাজ করি না। বয়সভিত্তিক দলে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। তখনই বলেছি, বয়সভিত্তিক দলে আমরা ভালো করছি। জাতীয় দলেও ভালো করবো। সেই সময়টা আজকে এসে গেছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply