দীর্ঘ শোভাযাত্রা শেষে বাফুফে ভবনে ফুটবলাররা

|

দীর্ঘ প্রায় ৪ ঘণ্টার শোভাযাত্রা শেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে পৌঁছেছেন সাফজয়ী বাংলাদেশের নারী ফুটবলাররা। সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে বাস থেকে নামেন বাঘিনীরা। এ সময় স্লোগানে স্লোগানে ফুল দিয়ে তাদের বরণ করে নেন ভক্ত-সমর্থকরা। বিকেল সাড়ে তিনটার দিকে বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে বাফুফে ভবনের দিকে রওনা দিয়েছিলেন সাবিনা খাতুন-সানজিদা আক্তাররা।

এর আগে, বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় কাঠমান্ডু থেকে ঢাকা ফেরার বিমান ধরে বাংলাদেশ দল। দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছায় গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। সেখানে কেক কেটে ও ফুলেল শুভেচ্ছায় সাফ জয়ী নারীদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল ও বাফুফে কর্মকর্তারা।

পরে, বিকেল সাড়ে তিনটার দিকে সেখান থেকে যাত্রা শুরু করেন বাঘিনীরা। রাস্তার দু’পাশে ছিল উপচে পড়া ভিড়। পতাকা আর ফেস্টুন নিয়ে উৎসবের আমেজ ছিল সড়ক জুড়ে। সড়কের পাশ থেকে ফুটওভার ব্রিজ থেকে ফুল ছিটিয়েছেন সমর্থকরা।

বাস ঘিরে সর্বক্ষণ ছিল সমর্থকদের মিছিল আর স্লোগান। গাড়ি আর মোটর সাইকেলের বহরও ছিল। প্রচণ্ড ভিড়ে বহরটি এগিয়েছে ধীর গতিতে। এয়ারপোর্ট থেকে মতিঝিল পর্যন্ত পুরো রাস্তায় দেখা গেছে সমর্থকদের অবস্থান। হাত নেড়ে তারা শুভেচ্ছা জানিয়েছেন বিজয়ী নারীদের। সাধারণ মানুষের পাশাপাশি ছিলেন সেলিব্রেটিরাও। বাসটি হযরত শাহজালাল বিমানবন্দর থেকে কাকলী-জাহাঙ্গীর গেট-প্রধানমন্ত্রীর কার্যালয়-বিজয় সরণি-তেজগাঁও-কাকরাইল-পল্টন-মতিঝিল হয়ে গেছে বাফুফে ভবনে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply