লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের আক্রমণে আহত শিক্ষার্থী, আটক ২

|

কিশোর গ্যাংয়ের হামলায় আহত শাকিল।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে শাকিল আহমেদ নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে ইট দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে অভিযান চালিয়ে নাঈম ও আরাফ নামে দুই বখাটে কিশোরকে আটক করে পুলিশ। অন্যদিকে শাকিলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছেন তার মা-বাবা।

বুধবার (২১ সেপ্টেম্বর) লক্ষ্মীপুর পৌরসভার (৮নং ওয়ার্ড) লামচরী এলাকায় হামলার শিকার হন শাকিল। হামলাকারীরা সবাই নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী ও লামচরী গ্রামের চিহ্নিত বখাটে বলে জানা গেছে।

হাসপাতালে চিকিৎসাধীন শাকিল জানান, বাড়ির পাশে বসে ফল কাটছিলাম। হঠাৎ নাঈম, নাহিদ ও আরাফসহ ১০-১২ জন কিশোর গ্যাং সদস্যরা এসে আমাকে হামলা করে। একপর্যায় তারা ইট দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। আমার সঙ্গে এলাকায় কারো কোনো বিরোধ নাই। তবে সকালে আমার এক বন্ধুর সঙ্গে এ কিশোর গ্যাং সদস্যদের মারামারি হয়। ওই সময় আমি ঘুমে ছিলাম। হয়তো ওই ঘটনাকে কেন্দ্র করেই আমার ওপর হামলা করেছে, বলে জানান শাকিল।

লক্ষ্মীপুর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য দুইজনকে আটক করা হয়েছে। আহত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলা জানান তিনি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply