বিমানবন্দরে বাঘিনীদের শুভেচ্ছা জানালেন তাসকিন (ভিডিও)

|

বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবল দলকে শুভেচ্ছা জানান তাসকিন।

সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল ফিরেছে দেশে, বিমানবন্দরে পেয়েছে রাজসিক সংবর্ধনা। সেখানে সংবাদকর্মী থেকে শুরু করে বাফুফে কর্মকর্তারা তাদের জানিয়েছেন ফুলেল অভিনন্দন। বিমানবন্দরে জাতীয় ক্রিকেট দলের তারকা তাসকিন আহমেদও ছিলেন কিছুক্ষণের জন্য। সেখানে তিনিও শুভেচ্ছা জানিয়েছেন বাঘিনীদের।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নেপাল থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাফজয়ী নারী ফুটবলাররা। তার কিছুক্ষণ আগেই ওমরাহ পালন শেষে দেশে ফেরেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস তারকা তাসকিন আহমেদ। বিমানবন্দরের টার্মিনাল থেকে লাইভ চলাকালে সেখানেই যমুনা নিউজের সাংবাদিকের সাথে কয়েক মুহূর্তের সাক্ষাৎ হয় তাসকিনের।

তাসকিন বললেন, এটা খুবই ভালো একটা অর্জন আমাদের জন্য। আমি খুশি, সবাই খুশি।

বিস্তারিত দেখতে ক্লিক করুন এখানে

প্রসঙ্গত, ইতোমধ্যেই সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, অসাধারণ পারফরমেন্স ও ঐতিহাসিক অর্জন দিয়ে বাংলাদেশ নারী ফুটবল দল পুরো জাতিকে গর্বিত করেছে, আনন্দে ভাসিয়েছে। তাদের এ প্রচেষ্টায় সমর্থন জোগানো এবং পাশে থাকার নিদর্শন হিসেবে বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply