সাফজয়ী গোলকিপার রুপনার বাড়িতে রাঙ্গামাটির ডিসি; দিলেন টাকা, বাড়ি মেরামতের প্রতিশ্রুতি

|

ছবি: সংগৃহীত

নারী সাফ চ্যাম্পিয়নশিপের সেরা গোলকিপার বাংলাদেশের রুপনা চাকমার রাঙ্গামাটির বাড়িতে গিয়েছেন স্থানীর জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। এ সময় রুপনার মায়ের হাতে দেড় লক্ষ টাকার চেক এবং তাদের ছোট ঘর ভেঙে নতুন পাকা ঘর করে দেয়ার প্রতিশ্রুতি জানান জেলা প্রশাসক। এছাড়া রুপনার গ্রামের বাঁশের ভাঙা ব্রিজ নতুন করে পাকা ব্রিজ করে দেয়ার ঘোষণাও দিয়েছেন জেলা প্রশাসক। ফেসবুকে দেয়া এক পোস্টে নিজেই একথা জানান রুপনা।

ফেসবুক পোস্টে রুপনা লেখেন, আমাদের বাড়তি গিয়ে আমার পরিবারের অবস্থা দেখে আসার জন্য রাঙ্গামাটির ডিসি স্যারকে ধন্যবাদ। বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দকেও আমাকে সাপোর্ট দেয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। সাফ জয়ের আনন্দ বলে শেষ করতে পারবো না। এই পর্যায়ে আসার জন্য তিনি তার স্যারদেরও বিশেষ ধন্যবাদ জানান।

ট্রফি হাতে রুপনা চাকমা।
ছবি: সংগৃহীত

পোস্টে রুপনা আশা প্রকাশ করেন, আমি জীবন বাজি রেখে দেশের জন্য সুনাম বয়ে আনতে চাই। সাফে আমি শ্রেষ্ঠ গোলরক্ষক নির্বাচিত হয়েছি। তবে আমি এখানেই থেমে থাকতে চাই না, অনেক দূর এগিয়ে যেতে চাই। নারী ফুটবলকে আরও বড় আকারে প্রতিনিধিত্ব করতে চাই। আপনাদের সাপোর্ট, অনুপ্রেরণা ও আশীর্বাদ আমার মূল চালিকাশক্তি হিসেবে কাজ করবে। পোস্টে জেলা প্রশাসকের সুস্থতাও কামনা করেন রুপনা।

আরও পড়ুন: বাড়িতে গিয়ে ভ্যানচালক বাবাকে মোটরভ্যান কিনে দিবেন মাছুরা

প্রসঙ্গত, নেপালকে ৩-০ গোলে হারিয়ে নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতে বাংলাদেশ। এই ম্যাচে দারুণ কিছু সেভ দেন রুপনা। নেপালের সংঘবদ্ধ কিছু আক্রমণ পরাস্ত হয় রুপনার বিশ্বস্ত গ্লাভসে। এছাড়া পুরো টুর্নামেন্টে রুপনার গ্লাভস ভেদ করে মাত্র একবার অতিক্রম করেছে ফুটবল নামের ওই চর্মগোলক।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply