নরসিংদীতে অস্ত্রসহ ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে এই তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন। এরআগে সোমবার দিবাগত রাতে ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে মাধবদী থানার চৌয়া এলাকার একটি কালভার্টের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী জেলার মাধবদী থানার সাগরদী এলাকার মো. ইব্রাহীম (৪০), ডৌকাদি এলাকার মো. ইউনুস (৩৫), বালাপুর এলাকার মো. আইয়ুব (২৫), বিরামপুর এলাকার মো. শাহীন (৩৭), সাগরদী এলাকার শফিকুল ইসলাম বাদল (৪০), নরসিংদী সদর থানার বানিয়াছল এলাকার মো. রুবেল (২৩), নারায়ণগঞ্জের আড়াইহাজারের শালমদী এলাকার মো. শাহীন (২৩) ও যশোর জেলার যশোর কতোয়ালী থানার সাজেআলী এলাকার মো. জাহাঙ্গীর (৪০)।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন জানান, ডাকাতির প্রস্তুতির গোপন তথ্য পেয়ে রাত দেড়টার দিকে চৌয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি ও থানা পুলিশ। এ সময় চৌয়ার একটি প্রজেক্ট সংলগ্ন কালভার্টের উপর থেকে ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১টি কাটার, ২টি রামদা, ১টি লোহার পাইপ, ১টি লোহার পাত ও ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

পুলিশ সুপার আরও জানান, পরস্পর সহযোগিতায় মাধবদী থানা এলাকায় ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে অস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে একত্রিত হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেফতারকৃতরা। এই ঘটনায় মাধবদী থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply