সুষ্ঠু নির্বাচন প্রসঙ্গে বিবিসিকে দেয়া প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর: মির্জা ফখরুল

|

জনগণ আওয়ামী লীগ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে বিবিসি’র সঙ্গে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য হাস্যকর।

খিলগাঁওয়ের এই সমাবেশে বিএনপি মহাসচিব রাজপথেই সরকার পতনের আন্দোলনের ফয়সালা করার হুঁশিয়ারি দেন। খালেদা জিয়াসহ রাজনৈতিক বন্দীদের মুক্তি ও মামলা প্রত্যাহারের আহ্বানও জানান তিনি। বলেন, মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকা পাচারকারী সরকারকে আর কেউ ক্ষমতায় দেখতে চায় না। নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন মেনে নেবে না এ দেশের মানুষ।

সমাবেশে বিএনপির অন্যান্য নেতারা বলেন, গ্রেফতার বা হামলা করে পার পাবে না সরকার। সরকার পতনের বৃহত্তর আন্দোলনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মহানগরের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও দলীয় নেতাকর্মী নিহতের প্রতিবাদে ঢাকা মহানগরে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে বিএনপির অঞ্চল ভিত্তিক ধারাবাহিক সমাবেশ কর্মসূচী। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) খিলগাঁও জোড়পুকুর মাঠের সামনের সড়কের সমাবেশে অংশ নেন মুগদা, সবুজবাগ ও খিলগাঁও থানা বিএনপির নেতাকর্মীরা। ব্যাপক পুলিশি পাহাড়ায় শঙ্কা ও উৎকণ্ঠা ছাপিয়ে শান্তিপূর্ণভাবেই শেষ হয় এই সমাবেশ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply