দোকানে মোবাইল রাখাকে কেন্দ্র করে সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর, আহত অন্তত ১৫

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় দোকানে মোবাইল রাখাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১৫ জন। এসময় ৩টি বাড়ি ভাঙচুর করা হয়। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার চর গোলকনগর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সোমবার ওই গ্রামের ইউনুস মন্ডলের চায়ের দোকানে মোবাইল রেখে বাড়ি চলে যায় একই গ্রামের ইউসুফ মোল্লা। পরে মোবাইল নিতে এলে ইউনুস তা নিজের বলে দাবি করে। এ নিয়ে ওইদিন ইউনুস ও ইউসুফের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনা নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংষর্ঘে বেশ কয়েকজন আহত হয়।

মঙ্গলবার সকালে একই ঘটনার জেরে গ্রাম্য মাতব্বর বাদশা মণ্ডলের লোকজনের সাথে সংঘর্ষ বাধে আরেক মাতব্বর কুদ্দুস মোল্ল্যার সমর্থকের। এতে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় উভয় পক্ষের অন্তত ১৫ জন।

আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

উল্লেখ্য একই ঘটনায়, গতকাল দুপুরে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে আহত হন আরও অন্তত ১০ জন। সেসময়ও ১টি দোকান ও ২টি বাড়ি ভাঙচুর করা হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিরুল ইসলাম বলেন, চরগোলপ নগর গ্রামে বর্তমানে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত আভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply