‘বহাল তবিয়তে আছে মাফিয়া ডন দাউদ ইব্রাহিম’

|

এখনও নানা কারণে আলোচিত আন্ডারওয়ার্ল্ডের এক সময়কার ত্রাস মাফিয়া ডন দাউদ ইব্রাহিম। বেশ কিছুদিন ধরে গণমাধ্যমের খবর, দাউদ ইব্রাহিমের অসুস্থ। কিন্তু, সম্প্রতি ভারতে পুলিশের হাতে ধরা পড়া দাউদের ভাই ইকবাল কাসকরের মুখে শোনা গেল ভিন্ন কথা। কাসকর পুলিশকে জানিয়েছে, দাউদের শারীরিক অসুস্থতার  যে খবর রটেছে, সেটি মিথ্যা!

কারসরের দাবি সম্পূর্ণ সুস্থ এবং বহাল তবিয়তে আছে দাউদ ইব্রাহিম। শুধু তাই নয়, নিরাপত্তা নিয়ে পাকিস্তানে ঘুরে বেড়াচ্ছে সে! ইকবাল কারসরের স্ত্রী রিজওয়ানা চার ছেলেমেয়েকে নিয়ে দুবাইয়ে থাকে। গত বছর নাকি রিজওয়ানের সঙ্গে দেখা করতে এসেছিল দাউদের স্ত্রী মেহজাবিন। তখন তার সাথে ছিলো পাকিস্তানের পাসপোর্ট। দাউদের স্ত্রীর সাথে তার ফোনে কথা হয়েছে বলেও জানায় ইকবাল কারসর।

কাসকরের দেওয়া তথ্য নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। কারণ এর আগে কাসকর জানিয়েছিল, ফোনকল রেকর্ড হওয়ার আশঙ্কায় আত্মীয়দের এবং লোকজনদের ফোন করছে না সে। কাসকরের এসব কথাবার্তার কোনো সত্যতা আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

গত, ১৮ সেপ্টেম্বর কাসকরকে গ্রেফতার করে পুলিশ। মুম্বাইয়ে দাউদের রিয়েল এস্টেট-এর ব্যবসা সামলাতেন কাসকর। ২০১৩ থেকে ঠানেতে দাউদের নাম করে রিয়েল এস্টেট-এর ব্যবসায়ী হুমকি দিচ্ছিলেন কাসকর।

(সূত্র: আনন্দবাজার, এনডিটিভি)

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply