দেশে প্রথমবারের মতো আয়োজিত হলো চিকিৎসকদের লিডারশিপ এক্সেলেন্সি কর্মশালা

|

দেশে সর্বপ্রথমবারের মতো রাজধানীর বুয়েট গ্রাজুয়েট ক্লাবে গত ১৭ সেপ্টেম্বর আয়োজিত হয়েছে চিকিৎসকদের লিডারশিপ এক্সেলেন্সি শীর্ষক কার্যকর কর্মশালা। এই কর্মশালার আয়োজন করে বাংলাদেশ ফেডারেশন অফ ডেন্টাল সাইন্স (বিএফডিএস), বাংলাদেশ ডক্টরস্ ফাউন্ডেশন (বিডিএফ) ও লিডারস ফোরাম বিডি (এলএফবি)।

ডা. সাজেদুল আসিফের উপস্থাপনায় কর্মশালার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিডিএফ এর মহাসচিব তাজিন আফরোজ শাহ, বিএফডিএস এর সদস্য সচিব ডা. মো. আসাফুজ্জোহা রাজ এবং খন্দকার কবির, লিডারস ফোরাম বিডির ফাউন্ডার ও প্রেসিডেন্ট।

এ কর্মশালায় উপস্থিত ছিলেন বিএফডিএস এর আহ্বায়ক রকিবুল হোসেন রুমী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ এম পারভেজ রহিম, বিএসএমএমইউ এর শিশু দন্ত্ বিভাগের প্রতিষ্ঠাতা জেবু উন নেছা, স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের লাইন পরিচালক (এমই এন্ড এইচএমডি) মোশাররফ হোসেন খন্দকার, পাইওনিয়ার ডেন্টাল কলেজের অধ্যক্ষ রাকিবা সুলতানা, বাংলাদেশ ডেন্টাল কলেজের অধ্যক্ষ লাবুদা সুলতানা ও মার্কস ডেন্টাল ইউনিট প্রধান আজিজুল হক।

এছাড়াও ছিলেন সোহরাওয়ার্দী ডেন্টাল উইনিট প্রধান এএফএম শহীদুর রহমান, জিডিএফ এর সভাপতি পরিমল চন্দ্র মল্লিক, বিসিপিএস এর ডেন্টাল অনুষদের সদস্য সচিব আনোয়ার সাদাদ, বিডিএফ এর সভাপতি শাহেদ রাফি পাভেল সহসভাপতি জয়নাল আবেদিন টিটো ও উপদেষ্টা বিডিফ ও ভাইস প্রেসিডেন্ট, লিডারস ফোরাম বিডি হালিদা হানুম আখতার, তামান্না রাব্বানি, কাজী মুশতাক হোসেন, আব্দুল হানিফ, আজম খান, শামস জামান বাবু, মামুনুর রশীদ, শামীম সুলতানা রুমা, সাইফুল ইসলাম, নিতিষ কৃষ্ দাস, নাছিমা খান, সামসুন নাহার, ফজলে রাব্বী, সফিউর রহমান পরাগ, ইসরাত জেরিন, সৈয়দ মো. মোসহাব আলী, সাইফুল্লাহ সারোয়ার, নাফিসা নাহার, মাহবুবুর রহমান, মাহমুদুর নবীন, সানজিদা ইয়াসমিন ও তৌকির হাসানসহ শতাধিক চিকিৎসক। ব্যাতিক্রম ধর্মী এ আয়োজন সর্বজন কর্তৃক প্রশংসিত হয়।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply