বিএনপির মনোনয়নপত্র নিলেন বুলবুল-আরিফুল-কামাল

|

তিন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়রপদে বিএনপির মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। রাজশাহী সিটিতে মোসাদ্দেক হোসেন বুলবুল ও সিলেট সিটিতে আরিফুল হক চৌধুরী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার সকাল ১০টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

প্রথমে সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

পরে রিজভীর হাত থেকে রাজশাহীর বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে ফরম নেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার।

এ ছাড়া সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তাদের সমর্থক আহসানুল জক কাওসার।

বরিশালের বর্তমান মেয়র আহসান হাবীব কামালের পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন।

আজ সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মেয়রপদে বিএনপির মনোনয়নপত্র ক্রয় করা যাবে।

তিন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়রপদে মনোনয়ন ফরমের মূল্য ১০ হাজার টাকা। আগামীকাল বৃহস্পতিবার ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়নপ্রত্যাশীদের ফরম জমা দিতে হবে।

এ বিষয়ে সিলেটে আরিফুল হক চৌধুরী বলেন, আমরা বলেছি- সিলেটবাসী ধানের শীষে ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আমরাও প্রস্তুত আছি। নগরবাসীর উন্নয়নে জেলে থাকার পরও আমি তাদের প্রত্যাশা অনেকাংশে পূরণ করতে পেরেছি। আশা করছি আগামীতে সিলেটনগরীকে আধুনিক নগরীতে পরিণত করব।

তিনি বলেন, মানুষের রায় নিয়ে গত নির্বাচনে বিজয়ী হওয়ার পর ষড়যন্ত্রমূলক মামলায় দুই বছরের বেশি সময় কারাগারে ছিলাম। বাকি সময়ে প্রতিশ্রুত উন্নয়নকাজ শেষ করার চেষ্টা করেছি। পাশাপাশি দলীয় কাজেও সময় দিয়েছি। দল নিশ্চয়ই এসব বিবেচনা করে মনোনয়ন দেবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply