খুলনায় সুইসাইড নোটে ৩ জনের নাম উল্লেখ করে কলেজছাত্রীর আত্মহত্যা

|

খুলনা ব্যুরো:

খুলনায় তনুশ্রী মাঝি নামের এক কলেজছাত্রী সুইসাইড নোটে তিনজনের নাম ‌উল্লেখ করে আত্মহত্যা করেছেন। তুনশ্রী খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের হড্ডা গ্রামের দিপক মাঝির মেয়ে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তনুশ্রী। তিনি গড়ইখালী আবু মুছা মেমোরিয়াল ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্রী। কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম দোহা এ তথ্য নিশ্চিত করেছেন।

সুইসাইড নোটের একটি অংশে লেখা ছিল, ‘আমি সঠিকভাবে বাঁচতে চাইছিলাম, কিন্তু পারলাম না। ওরা আমার পিছনে খুব ভালোমতো লাগিছে। আমি না মরা পর্যন্ত শান্তি পাবে না। শুভ, আলিফ, মিহির ওরা আমাকে বাঁচতে দিলো না।’

মৃত তনুশ্রীর পিতা দিপক মাঝি জানান, দুপুরের খাবার খেয়ে নদীর চরের গাছ থেকে কেওড়া পাড়তে যান তিনি। বিকেল ৫টার দিকে জানতে পারেন, তার মেয়ে গলায় দড়ি দিয়েছে। দ্রুত বাড়ি গিয়ে মেয়ের ঘরে দরজা দেয়া দেখতে পেলে জানালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। তিনি মেয়ের পা উঁচু করে ধরেন এবং তার মা দড়ি কেটে দেয়। তখন বিছানায় শোয়ানোর সময় মোবাইল দিয়ে চাপা একটি কাগজ দেখতে পান। ওই কাগজে তিনজনের নাম লেখা ছিল।

আরও পড়ুন: সীমান্ত পরিস্থিতির কারণে ঘুমধুমের এসএসসি পরীক্ষার কেন্দ্র স্থানান্তর

আমাদী পুলিশ ফাঁড়ির আইসি মো. মনিরুজ্জামান বলেন, মরদেহের ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি চিঠি পেয়েছি। আত্মহত্যার বিষয়ে কারো প্ররোচণা থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply